Monday, June 22, 2015

Pre-Primary Assistant Teacher Recruitment Exam Downloaded Here

প্রাক-প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪ এর লিখিত পরীক্ষা আগামী ২৭ জুন ২০১৫ তারিখ শনিবার অনুষ্ঠিত হবে। ১৭ জুন বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্ধারিত ৫টি জেলা- নড়াইল, মেহেরপুর, মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও ফেনী জেলায় এ পরীক্ষা দুপুর ২টা থেকে ৩টা ২০ মিনিট পর্যন্ত একযোগে অনুষ্ঠিত হবে। আগামী ২০ জুন থেকে বৈধ প্রার্থীদের মোবাইলে মেসেজ প্রেরণ করা হবে এবং ২২ জুন থেকে প্রার্থীরা নিজ প্রবেশপত্র http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে এবং আমাদের ওয়েবসাইট থেকে  ডাউনলোড করতে পারবেন।

উল্লেখ্য, পরীক্ষার্থীরা প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোনো বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যেকোন ইলেকট্রনিক্স ডিভাইস সঙ্গে রাখতে পারবেন না। যদি কোনো পরীক্ষার্থী উল্লেখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন তবে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

অন্যান্য জেলার পরীক্ষা পর্যায়ক্রমে পরবর্তীতে অনুষ্ঠিত হবে। এসব জেলার পরীক্ষার তারিখ, সময় ও যাবতীয় তথ্য পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।
প্রবেশপত্র ডাউনলোড করুন এখান থেকেঃ

No comments:

Post a Comment