Sunday, June 14, 2015

Dutch Bangla Bank Job Circular 2015

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড প্রবেশনারি অফিসার চাকরির বিজ্ঞপ্তি ২০১৫
আবেদনের শেষ তারিখ: ১১ জুলাই ২০১৫

ডাচ বাংলা ব্যাংক প্রবেশনারি অফিসার কাজের বিজ্ঞপ্তি 2015 ডিবিবিএল পোঃ কাজ বিজ্ঞপ্তি দিয়েছেন প্রতি বছর. গত বছর এছাড়াও প্রবেশনারি অফিসার কাজের Noticed.Probationary অফিসার কাজের অত্যন্ত কেতাদুরস্ত এবং ব্যাংকিং খাতের প্রতিযোগিতামূলক পোস্ট বিজ্ঞাপনে. কাজের অন্বেষী এর পোস্ট বিজ্ঞপ্তি যেমন ধরণের জন্য অপেক্ষা করছে. প্রত্যেক ব্যাংক নিজ নিজ ব্যাংক মধ্যে প্রবেশনারি অফিসার পোস্ট জন্য ভাল এবং কল্পনাপ্রসূত বেতন দিয়েছেন.
প্রবেশনারি অফিসার (পোঃ): ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড নিম্নলিখিত পদের জন্য ব্যাংকিং কর্মজীবন চ্যালেঞ্জিং গ্রহণ করতে ইচ্ছুক, উজ্জ্বল প্রতিভাবান, প্ররোচক এবং অনলস freshers একটি দলের জন্য খুঁজছেন হয়. পোঃ পোস্ট জমা দেবার শেষ তারিখ ডাচ বাংলা ব্যাংক কাজের বিজ্ঞপ্তি 2015 জুলাই 2015 11 হয়.

শিক্ষাগত যোগ্যতা:


• এমবিএ / ব্যাংকিং / ফিন্যান্স / ফিনান্স অ্যান্ড ব্যাংকিং / অ্যাকাউন্টিং / অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম মাস্টার / মার্কেটিং / ম্যানেজমেন্ট
• MBM (বিআইবিএম)
• ইকোনমিকস / এগ্রিকালচারাল ইকোনমিকস / পরিসংখ্যান / ফলিত পরিসংখ্যান / গণিত / ফলিত গণিত / পদার্থবিজ্ঞান / ফলিত পদার্থ / ইলেক্ট্রনিক ও ফলিত পদার্থবিদ্যা / প্রকৌশল / কম্পিউটার বিজ্ঞান / কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং / ইংরেজি মাস্টার
• B.Sc ইঞ্জিনিয়ারিং / কম্পিউটার সায়েন্স / কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (বুয়েট / চুয়েট / কুয়েট / রুয়েট)
• বিবিএ (ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ)

জমা দেবার শেষ তারিখ: 11 2015 জুলাই

পদ্ধতি প্রয়োগ: অনলাইন

অর্ডার / ব্যাংক ড্রাফট পে থে

অন্যান্য বিবরণ ডিবিবিএল প্রবেশনারি অফিসার বিজ্ঞপ্তি 2015 থেকে চেক.

নির্বাচিত প্রবেশনারি অফিসার Tk.30, 100.00 একটি মাসিক গ্রস পে সঙ্গে 1 (এক) বৎসর জন্য অবেক্ষাধীন হবে. তারা টাকা মাসিক গ্রস পে সঙ্গে অবেক্ষকাল সফল সমাপ্তির পর ব্যাংকের 'অফিসার' এর শ্রেণীতে শোষিত হবে. ব্যাংক নিয়ম অনুসারে তাদেরকে গ্রেড জন্য সব গ্রাহ্য ভাতা / সুবিধা, সহ 40,075.00.

No comments:

Post a Comment